হিন্দু-মুসলিম প্রেম করার অপরাধে যুবকের মাথা কাটলো প্রেমিকার পরিবার!




নিউজ সময়, | প্রকাশিত: 01:34 PM, February 03, 2018
IMG

নৃশংস হত্যাকাণ্ডে শোরগোল দিল্লি। পরিবারের ‘সম্মান’ বাঁচাতে প্রেমিককে গলা কেটে খুন করল প্রেমিকার পরিবারের লোকজন। বৃহস্পতিবার রাতে ভারতের রাজধানীর খ্যালা এলাকায় এক যুবকের গলা কাটা মৃতদেহ উদ্ধার হয়। ওই ঘটনায় ছড়ায় চাঞ্চল্য। তারপরই তদন্তে নামে পুলিশ। জানা যায়, ২৩ বছরের হিন্দু যুবক অঙ্কিত। পেশায় ফটোগ্রাফার। প্রায় তিন বছর ধরে শেহজাদি নামের এক মুসলিম মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। তবে এই সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারেনি মেয়েটির পরিবার। বারবার মেয়েকে সাবধান করা সত্বেও কিছুতেই অঙ্কিতের সঙ্গে সম্পর্কে ইতি টানেনি সে।

এরপর পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠলে পালিয়ে যায় দু’জনে। তারপরই গভীর রাতে মেলে অঙ্কিতের লাশ। প্রথমে হত্যাকাণ্ডের মোটিভ খুঁজে পাওয়া না গেলেও নাটকীয়ভাবে পালটে যায় পরিস্থিতি। দিল্লি পুলিশের সামনে পরিবারের বিরুদ্ধে বয়ান দেয় মুসলিম পরিবারের মেয়ে শেহজাদি।

তার বয়ানে প্রকাশ্যে আসে ‘অনার কিলিং’-এর ভয়াবহ সত্য। পুলিশকে শেহজাদি জানায়, অঙ্কিতকে খুন করেছে তার পরিবারের লোকেরা। পরিবারের ‘সন্মান রক্ষা’র নাম এই মধ্যযুগীয় বর্বরতা ঘটানো হয়। রাস্তায় একা পেয়ে তার সামনেই অঙ্কিতের গোলা কেটে ফেলে তার চাচা। ওই হত্যায় জড়িত রয়েছে তার ভাইও। এই ঘটনায় রীতিমতো সাড়া পড়ে গিয়েছে ভারতের রাজধানীতে। অভিযুক্তদের গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

IMG IMG IMG

More From Category