'বুবলির জন্যে অপেক্ষা করছে ভয়াবহ দুঃখ'




নিউজ সময়, | প্রকাশিত: 07:25 PM, February 27, 2018
IMG

‘আপু( অপু) আমি খুব পছন্দ করি তোমাকে, বুবলি একটা বাজে মেয়ে, বুবলির জন্যে অপেক্ষা করছে ভয়াবহ দুঃখ, অপমান।’ ঢালিউড কুইন অপু বিশ্বাসের একভক্ত বুবলিকে উদ্দেশে করে ফেসবুক পেইজে এমন মন্তব্য করেন।

একটু আগে অপু নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করলে সেখানে এ কমেন্টটি করছেন ভক্ত। শুধু আজ নয়, প্রায় এক বছর জুড়ে শাকিব-অপুর বিচ্ছেদ কারণ হিসেবে বুবলিকে অভিযোগ করে এ ধরনের হাজারো কমেন্টে ভরে যায় অপু বিশ্বাসের ফেসবুক পোস্ট।

গত বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস একটি টেলিভিশন চ্যানেলের লাইভে হাজির হয়েছিলে ছেলে জয়কে নিয়ে। সেদিন তিনি বলেছিলেন, ‘কয়েকবছর আগে শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছিলো। আর সন্তানের মা হন ২০১৬ সালে।’ শাকিব খানের এ গোপন খবর ফাঁস করার পর থেকে শুরু হয় শাকিব-অপুর লড়াই।

দুজনের সম্পর্ক নিয়ে চলা তুমুল আলোচনায় এসে যায়  চিত্রনায়িকা শবনম বুবলীর নাম । অপু বিশ্বাস নিজেই তাদের সম্পর্কের অবণতির কারণ হিসেবে বুবলিকে দায়ী করে আসছেন। আর ভক্তরাও তাই। আর এ জন্য বিগত বছর থেকে এ পর্যন্ত শাকিব-অপুর বিচ্ছেদের কারণ হিসেবে বুবলিকে দোষারোপ করে ভক্তরা এ ধরনের হাজারো মন্তব্য করে ফেসবুক ভরিয়ে দিচ্ছে।

কমেন্ট উৎস: অপু বিশ্বাসের ভেরিফাইড ফেসবুক পেইজ।

IMG IMG IMG

More From Category