নরসিংদী জেলা পুলিশ লাইনে ‘অঙ্গীকার’ ভাস্কর্যের উদ্বোধন




স্টাফ রিপোর্টার, | প্রকাশিত: 11:27 PM, March 06, 2018
IMG

নরসিংদী পুলিশ লাইনে স্বাধীনতা যুদ্ধে পুলিশ বাহিনীর গৌরবময় ভূমিকাকে স্মরণ করতে ভাস্কর্য ‘অঙ্গীকার’-এর উদ্বোধন করা হয়েছে।  আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ লাইনে এ ভাস্কর্যের উদ্বোধন করেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন (পিপিএম)। এসময় উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে সুধী সমাবেশ ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম)-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন (পিপিএম)।

এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রসাশক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর এলাহী, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোতালিব পাঠান, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক, কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, জেলা প্রসাশন ও জেলা পুলিশের ঊর্ধ্বর্তন কর্মকর্তারা ও প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা।

প্রধান অতিথি ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন (পিপিএম) বলেন, আইন শৃঙ্খলা হোক, ব্যক্তিগত কাজের জন্য হোক আমি যদি আপনাদের কাজে লাগতে পারি তাহলে আমি মনে করব ডিআইজি হিসেবে নিজের দায়িত্ব পালন করা সার্থক হয়েছে। সকলের কাছে সহযোগিতা কামনা করছি, আমাদেরকে যদি আপনারা সহযোগিতা করেন তাহলে নরসিংদী ভালো থাকবে, পাশাপশি বাংলাদেশ ভালো থাকবে।

IMG IMG IMG

More From Category