ময়মনসিংহে নতুন জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ বিশ্বাসের যোগদান




নিউজ সময়, | প্রকাশিত: 06:11 PM, March 14, 2018
IMG


আব্দুল্লাহ আল আমীন. ময়মনসিংহ

ময়মনসিংহে নতুন জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস যোগদান করেছেন। এর আগে তিনি নরসিংদী জেলা প্রশাসক ছিলেন। ১৩ মার্চ, মঙ্গলবার ডিসি ময়মনসিংহ ফেসবুক ওয়ালে বিভাগীয় কমিশনার জিএম সালেহউদ্দিনের কার্যালয়ে বিভাগীয় কমিশনারের হাতে ফুলের তোড়া দিয়ে নতুন ডিসি শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে যোগদান করেন।
জানা গেছে, ২৫ ফেব্রুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে নরসিংদীর ডিসি ড. সুভাষ চন্দ্র বিশ্বাসকে ময়মনসিংহের ডিসি হিসেবে নিয়োগ প্রদান করেন।
ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস ১৯৯৮ সালে ২২ ফেব্রুয়ারি চাকরিতে যোগদান করেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ঠাকুর মালিথিয়া গ্রামে। তিনি ইতোপূর্বে ময়মনসিংহের জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে সুনাম ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।
প্রশাসনের ১৭তম ব্যাচের কর্মকর্তা ড. সুভাষ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করার পর নরসিংদীর জেলা প্রশাসক (ডিসি) হিসেবে তাকে নিয়োগ দেয়া হয়। তিনি ছিলেন নরসিংদীর জেলার ১৬তম জেলা প্রশাসক।
প্রসঙ্গত, মন্ত্রিপরিষদের যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বদলি জনিত বিদায় নিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো: খলিলুর রহমান। সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় থেকে বিদায় নিয়ে ঢাকার উদ্দেশ্যে ময়মনসিংহ ত্যাগ করেন।

IMG IMG IMG

More From Category