নরসিংদীতে দু’দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে টেটাবিদ্ধ ২০




,নিউজ সময় | প্রকাশিত: 09:22 PM, June 02, 2018
IMG

 নরসিংদীতে এলাকার প্রভাব বিস্তার নিয়ে দু'দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্ততঃ ২০ জন টেটাবিদ্ধ হয়ে আহত হয়েছে। ভাংচুর ও লুটপাট হয়েছে ৩ বাড়িঘরে।
নরসিংদী সদর উপজেলার দুর্গম চর এলাকা নজরপুর ইউনিয়নের আলিপুরা গ্রামে গত শনিবার সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে। জানা গেছে ওই ইউনিয়নের সাবেক মেম্বার আজমল মিয়া ও তার সমর্থক কাজী করিমের সাথে একই গ্রামের বর্তমান ইউপি মেম্বার কামাল মিয়ার এলাকার প্রভাব বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে বৃহস্পতিবার রাত থেকেই উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। শনিবার সকালে কাজী করিম ও সাবেক ইউপি মেম্বার আজমল মিয়ার সমর্থকরা দা, লাঠি, টেটা বল্লম সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বর্তমান ইউপি মেম্বার কামাল মিয়া ও তার সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে ছাত্তার মিয়া, লিটন মিয়া ও রহমান মিয়ার ঘরে ব্যাপক ভাংচুর করে এবং মফিজ মিয়ার একটি গরু লুটে নেয়।
এ সময় উভয় পক্ষের অন্ততঃ ২০ জন টেটাবিদ্ধ হয়ে আহত হয়। আহতদের মধ্যে কামাল মেম্বার সমর্থক রফিক মিয়া (৭০), লতিফ মিয়া (৬০), জাকির হোসেন (২৮), মফিজ মিয়া (৫০), মনসুর আলী (২৮), এমরান (২৫), সালাউদ্দিন (২৫), জাহিদ (২৭) এবং কাজী করিম ও সাবেক ইউপি মেম্বার আজমল মিয়ার সমর্থক কাজী ফুল মিয়া (৩৫), কাজী অহিদুল্লাহ (১৮), আব্দুল খালেক ( ৪৫) কে নরসিংদী সদর হাসপাতালে এবং অন্যদেরকে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারও রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে। দু'পক্ষই রণসাজে তৈরী হয়েছে।
নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

IMG IMG IMG

More From Category