মো. হৃদয় খান: নরসিংদীর মাধবদীতে (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আওলাদ হোসেন মিঠুন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে মাধবদী শহরের টাটাপাড়া মহল্লার একটি বালুর মাঠে এ ঘটনা ঘটে। এসময় অস্ত্রসহ তার তিন সহযোগীকে আটক করা হয়েছে।

পুলিশের দাবি, নিহত মিঠুন মাধবদীর চিহ্নিত মাদক ও অস্ত্র বিক্রেতা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদক সংক্রান্ত ১২ টিরও বেশি মামলা রয়েছে।

নরসিংদী জেলা ডিবি পুলিশের এসআই আব্দুল গাফফার জানান, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠুন ও তার সহযোগী সোহেলকে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়। মিঠুনের দেওয়া তথ্যমতে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে রাতে টাটাপাড়ায় অভিযানে যায় পুলিশ। এ সময় আগে থেকে ওত পেতে থাকা মিঠুনের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীদের গুলিতে ডিবি পুলিশের দুই সদস্যসহ মিঠুন আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মিঠুনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে মিঠুনের সহযোগী তিন সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তারা সবাই পুলিশের তালিকাভুক্ত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। এ সময় দুইটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এখানে কমেন্ট করুন: