ফিচার

নরসিংদীতে সুস্বাদু ও মানসম্মত খাবারের নিশ্চয়তায় আল বাইক রেস্টুরেন্ট

নরসিংদীতে সুস্বাদু এবং মানসম্মত খাবারের নিশ্চয়তায় জনপ্রিয় হয়ে উঠেছে আল বাইক রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার। নরসিংদীর খালপাড়, কলেজ রোডের টেস্টি ট্রীটের পাশেই অবস্থিত এই রেস্টুরেন্টটি নরসিংদীবাসীর জন্য নিয়ে এসেছে খাবারের বিশাল সমাহার।

শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষের মধ্যে সুন্দর ও মনোরম পরিবেশে দক্ষ শেফ এর মাধ্যমে রান্না করা সুস্বাদু খাবার আপনার আতিথিয়তাকে আরও উজ্জল করে তুলবে। সেই সাথে সকল খাবারের দাম ভোজন বিলাসীদের ক্রয় ক্ষমতার মধ্যে। সেই সাথে রয়েছে ফ্রী ওয়াইফাই এবং জন্মদিন সহ সকল পার্টি বুকিং এর সুব্যবস্থা।

ভোজন বিলাসীরা এখানে উপভোগ করতে পারবেন যেসব খাবার, চিকেন ফ্রাই, হট উইংস, চিকেন বার্গার, পিজ্জা, চিকেন ক্রিপসী বার্গার, হায়দ্রাবাদ চিকেন বিরিয়ানি, হায়দ্রাবাদ খাসি বিরিয়ানি, চিকেন দম বিরিয়ানি, কাচ্চি বিরিয়ানি, চিকেন কেসনাত সালাদ, চিকেন ফ্রাইড রাইস, চিকেন নুডলস, তন্দুরি রাইস সহ আরো অনেক স্বুস্বাদু খাবারের আইটেম।

আল বাইক এর ব্যবস্থাপনা পরিচালক বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে আল বাইক রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার ভোজন বিলাসী প্রিয় ভোক্তাদের সর্বোচ্চ সেবা প্রদান করে যাচ্ছে। যারা খাবার পরিবেশন করছে তারা প্রশিক্ষিত। এখানে মান সম্মত খাবারের নিশ্চয়তার পাশাপাশি মূল্যের বিষয়টিও ভোজনরসিকদের কাছে গ্রহণ যোগ্য করা হয়েছে। আল বাইক রেস্টুরেন্ট তাদের সেবা ও মান সম্মত খাবার পরিবেশনের মাধ্যমে নরসিংদীবাসীর আস্থা অর্জন করেছে।