সারাদেশ

নরসিংদীতে ব্যবসায়ীর বাড়িতে ঢুকে ২ লক্ষ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই, আদালতে মামলা

মো: শফিকুল ইসলাম, নরসিংদী : নরসিংদীর রায়পুরা মরজালে ব্যবসায়ী বেনু মিয়া ও তার স্ত্রী রাশিদা বেগমকে মারপিট করে স্বর্ণালংকার ও ২ লক্ষ টাকা ছিনতাই করেছে একই এলাকার ছিনতাইকারী খোরশেদ মিয়ার পুত্র সাইফুল ইসলাম, মৃত বুধাই শেখ এর পুত্র খোরশেদ মিয়া ও নাছিমা বেগম, জোহুরা বেগম।

গত ৩১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে মরজাল মধ্যপাড়া বেনু মিয়ার নিজ বাড়িতে এই ঘটনা ঘটেছে। এসময় ব্যবসায়ী বেনু মিয়া ও তার স্ত্রী আহত হয়।  এ ঘটনায় গতকাল সোমবার (৪ নভেম্বর) নরসিংদী অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত বেনু মিয়া ও তার স্ত্রী বলেন, ‘ব্যবসায়িক কাজে নগদ ২ লক্ষ টাকা বাড়িতে রেখেছিলাম। আমাদের প্রতিবেশি ছিনতাইকারী সাইফুল ইসলাম সহ অন্য ছিনতাইকারীরা জানতে পেরে বাড়িতে হামলা চালিয়ে আমাদের মারপিট করে স্বর্ণালংকার ও নগদ ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় । পরে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতেইকারীরা পালিয়ে যায়।

পরে ছিনতাইকারীদের বিরুদ্ধে নরসিংদী অতিরিক্ত সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। যাহার নং, রায়পুরা সি আর. মোঃ নং ৪৯৫/১৯ ইং। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন আছে।

ছিনতাইকারীরা মামলার কথা জানতে পেরে মামলা উঠিয়ে নেয়ার জন্য আমাদেরকে প্রান নাশের হুমকি দিচ্ছে। আমরা বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ছিনতাইকারীরা আবারো যে কোন সময় আমাদের উপর হামলা চালাতে পারে।’

এই বিষয়ে উদ্ধর্তন কতৃপক্ষের নজর দেওয়া প্রয়োজন।