সারাদেশ

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেছেন, নরসিংদী প্রেসক্লাব হবে দেশের সেরা প্রেসক্লাব।

মো. শফিকুল ইসলাম,নরসিংদী :
নরসিংদীতে এই প্রেসক্লাব হবে মানুষের কল্যানের প্রেসক্লাব, হবে সত্যের পক্ষে অন্যায়ের বিপক্ষে ন্যয়নিষ্ঠ ও শক্তিশালী প্রেসক্লাব। আমার বিশ্বাস নব নির্বাচিত কমিটির নেতৃত্বে প্রেসক্লাব আরো অনেক দূর এগিয়ে যাবে। গতকাল রাতে নরসিংদী শিশু একাডেমীতে নরসিংদী প্রেস ক্লাবের নবনির্বাচতি কার্য নির্বাহী পরিষদের শপথ গ্রহণ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কিতক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নবনির্বাচিত সভাপতি মাখন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারন সম্পাদক মো: মাজহারুল পারভেজ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন ভূঞা, সিভিল সার্জন ডা: হেলাল উদ্দিন, নরসিংদী সরকারী কলেজের সাবেক তিন অধ্যক্ষ অধ্যাপক সুর্যকান্ত দাস, অধ্যাপক মোহাম্মদ আলী ও অধ্যাপক গোলাম মোস্তফা মিয়া, ইনডিপেনডেন্টে কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো: শাজহান মিয়া, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুল আলম ভূঞা রাখিল ও নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির।

এসময় অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রশাসনের শীর্ষ কর্মকর্তাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।নবনির্বাচিত সাধারন সম্পাদক মো: মাজজহারুল পারভেজ বলেন, দেশের সাংবাদিকতায় নরসিংদীর অনেক গুনী সাংবাদিক রয়েছেন। তাদের হাত ধরে আমারা নরসিংদীর সাংবাদিকতাকে আরো বহুদূর এগিয়ে নিয়ে যাব ইনশাল্লাহ। যারা অপসাংবাদিকতায় জড়িত তারা নরসিংদী ছেড়ে চলে যান, অথবা এ পেশা ছেড়ে অন্য পেশায় যোগ দেন। আপনাদের অপকর্মের দায় নরসিংদী প্রেসক্লাব নেবেনা। এসময় সকলকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি ও নরসিংদী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাখন দাস।

শপথ গ্রহণ শেষে আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কিতক অনুষ্ঠান ও পরে আগন্তুক অতিথিবৃন্দ নৈশ্যভোজে অংশগ্রহণ করেন।উল্লেখ্য জেলা প্রশাসনের তত্ত্বাবধানে গত ২৯ সেপ্টেম্বর নরসিংদী প্রেসক্লাবের কার্যনিবাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কার্য নির্বাহী পদে ১১টি পদের বিপরীতে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। সভাপতি পদে মাখন দাশ, সাধারন সম্পাদক পদে মাজহারুল পারভেজ, সহ-সভাপতি পদে বিশ্বজিৎ সাহা ও এ কে ফজলুল হক, সহ-সাধারণ হামিদুল হক আহাদ, কোষাধ্যক্ষ সেলিম মিয়া, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মনজিল এ মিল্লাত, দপ্তর সম্পাদক প্রীতি রঞ্জন সাহা, কার্যনির্বাহী সদস্য পদে জাকির হোসেন, আমজাদ হোসেন ও আবদুল্লাহ আল শিবলী নির্বাচিত হয়েছেন।