সারাদেশ

নরসিংদীর শিবপুরে আ.লীগ সভাপতি’র নামে মিথ্যা অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি’র নামে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শিবপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ খান দাবি করেন তার বক্তব্য বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাড়া হয়েছে।

তিনি বলেন, বক্তব্য বিকৃত করে মিথ্যা অপপ্রচার চালিয়ে আমাকে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমি শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কোন কথা বলিনি। আমি বলেছি জহিরুল হক ভূঁইয়া মোহনকে। কারণ গত ৮ নভেম্বর পুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে জহিরুল হক ভূইয়া মোহনকে প্রধান অতিথি না করায় ওনার ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে। তিনি তার অনুসারীদের নিয়ে সম্মেলনটিকে পন্ড করার জন্য আপ্রান চেষ্টা করেছেন। পরে তিনি ব্যর্থ হয়ে সভাস্থল ত্যাগ করেন। তার সাথে হাতে গোনা কয়েকজন অনুসারী ছাড়া আওয়ামীলীগের কোন নেতাকর্মী সম্মেলনস্থল ত্যাগ করেননি। জহিরুল হক ভূইয়া মোহন আমাকে ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাখিলকে হুমকিসহ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকেও প্রশ্নবিদ্ধ করেছেন।

তিনি আরো বলেন, ওই সম্মেলনে সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে অতিথি করায় এমপি মোহন আমাকে উদ্দেশ্য করে বিভিন্ন আপত্তিকর কথা বলে সম্মেলনে বিশৃঙ্খলার সৃষ্টির চেষ্টা করেন। এসময় আমি বলেছি সিরাজুল ইসলাম মোল্লাকে বহিস্কারের দায়িত্ব একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার, আমার নয়। যেখানে শেখ হাসিনা যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে সিরাজুল ইসলাম মোল্লাকে গণভবনের সভায় দাওয়াত করেন, তাহলে আমি করায় দোষ কি। সকল কিছু করার ক্ষমতা জননেত্রী শেখ হাসিনার হাতে।

আমি এই কথা বলেছি অথচ আমার বক্তব্য বিকৃতি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি রেকর্ড ছাড়া হয়েছে। যা মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত।