সারাদেশ

নরসিংদীতে আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে পাশে দাড়িয়েছে সেচ্ছা ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটি

মো. শফিকুল ইসলাম,নরসিংদী :
নরসিংদীতে সদ্য বিদায়ী সেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন রিজভীকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে পাশে দাড়িয়েছে সেচ্ছা ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটি।

গতকাল দুপুরে নরসিংদী ডায়াবেটিক হাসপাতালে রিজভীর পরিবারের হাতে ৫লক্ষ টাকা তুলে দেন সেচ্ছা ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান। মোতাহার হোসেন রিজভী চলতি বছরের ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে ব্রেইন স্ট্রোক করেন।

পরে ঢাকার এপোলো হাসপাতালে ৪ মাস চিকিৎসা করার পর নরসিংদী ডায়বেটিক হাসপালে ভর্তি করানো হয়।সহায়তা প্রদানের সময় হাসপাতালে সেচ্ছা ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটি, জেলা কমিটিসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্তি ছিলেন। এসময় সেচ্ছাসেবকলীগ সভাপতি সাংবাদিকদের বলেন, আমরা সেচ্ছা সেবকলীগ করি। আমাদের মূল মন্ত্র হচ্ছে সেবা, শান্তি ও প্রগতি।

আমরা আমাদের দায়ীত্ব ও কর্তব্যের তাদিগে ও প্রাণের তাগিদে এখানে এসেছি। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী আমাদের তার স্ত্রীর হাতে চিকিৎসার জন্য ৫লক্ষ টাকা তুলে দিয়ে আমরা তার পাশে দাড়িয়েছি। এসময় তিনি আরো বলেন, আমরা এখনো কোন রাজনৈতিক কর্মসূচি শুরু করিনি। আমাদের সহকর্মী মোতাহার হোসেন রিজভীকে চিকিৎসার জন্য সহায়তা করার মাধ্যমে নরসিংদী থেকে সেচ্ছা সেবকলীগের সেবামূলক কার্যক্রমের যাত্রা শুরু করা হল। এই ধারা অব্যাহত থাকবে।