সারাদেশ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন ও জন্মশত বার্ষিকী উপলক্ষে নরসিংদীতে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

মো: শফিকুল ইসলাম:

নরসিংদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন জন্মশত বর্ষপূূর্তি ও মুজিববর্ষ-২০২০ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের লক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন।

শুক্রবার (১০ জানুয়ারী) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন আজ ১০ জানুয়ারী জাতির পিতা শেখ মজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করেন। আগামী ১৭ জানুয়ারি জাতির পিতার জন্মশত বার্ষিকি উদযাপন করা হবে সকলকে অংশ গ্রহনকরে জাতির পিতার প্রতি সম্মান জাননোর আহব্বান জানান তিনি।

ঐ দিন মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ক্ষণগণনা যন্ত্র মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা এবং নরসিংদী জেলায় স্থাপিত ক্ষণগণনা যন্ত্র উদ্বোধন, বিশেষ প্রার্থনা, সকল শ্রেণি পেশার মানুষকে সাথে নিয়ে আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক আলোচনা, শিশু কিশোরদের অংশগ্রহণে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যক্তিবৃন্দের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি মাধ্যমে দিনটি পালন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানয় সরকার উপ পরিচালক ড. এ টি এম মাহাবুবুল করিম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চৌধরী আশরাফুল করিম,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব কমল কুমার ঘোষ,নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস,সম্পাদক মাজাহারুল পারভেজ,নরসিংদী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শফিকুল ইসলাম(মতি)সম্পাদক সুয়েব আহম্মেদ,আর এ লায়ন সরকার সহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিরা উপস্থিত ছিলেন।