স্টাফ রিপোর্টার: নরসিংদীতে একটি মসজিদের ইমামের বিরুদ্ধে ৩য় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলা মাধবদীর থানার পাচঁদোনায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক হাফেজ আমজাত হোসেন (২০) একই এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি পাচঁভাগের মসজিদে ইমামতি করেন। ঘটনার পর থেকে ধর্ষক ইমাম আমজাত হোসেন পালাতক আছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ওই স্কুলছাত্রী নিজ বাড়ির উঠানে খেলাধুলা করছিল। এসময় আমজাত তাকে চকলেট দেয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে ডেকে নেয়। তারপর তার হাত বেঁধে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি আমজাতের মা দেখে ফেলে এবং শিশুটির রক্তাক্ত কাপড় ও তার শরীর ধুয়ে দিয়ে ঘটনা সম্পর্কে কাউকে কিছু না বলার জন্য চাপ দেয়।

কিন্তু রক্তক্ষরণে দুর্বল হয়ে পড়া শিশুটি ব্যথায় কাঁদতে কাঁদতে বাড়িতে এসে তার বাবাকে ঘটনা খুলে বলে। পরে তাকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াছ জানান, বিষয়টি আমি অবগত হয়েছি। আমজাত হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published.