- বিজ্ঞান ও প্রযুক্তি, সারাদেশ

নরসিংদীতে প্রথমবারের মতো আইটি ও ইলেকট্রনিক্স ভিত্তিক সকল সেবা দিচ্ছে স্পেরো টেকনোলোজি

নরসিংদী জেলায় প্রথমবারের মতো আইটি সেক্টর এবং ইলেকট্রনিক্স ভিত্তিক সকল সেবা দিচ্ছে স্পেরো টেকনোলোজি এন্ড ইলেকট্রনিক্স। গত ৪ বছর ধরে প্রতিষ্ঠানটি সফলভাবে গ্রাহকদেরকে আন্তরিকতার সাথে সেবা প্রদানের মাধ্যমে বেশ সুনাম কুড়িয়েছে।

স্পেরো টেকনোলোজি এন্ড ইলেকট্রনিক্স নেটওয়ার্কিং, ডিজিটা ল্যাব রুম, জিপিএস সলিউশন, পিএবিএক্স, এটেন্ডেন্স সলিউশন, সিসিটিভি, আইপি ক্যামেরা সলিউশন এবং অন্যান্য আইটি সংক্রান্ত পন্য বিক্রয় ও সমস্যা সমাধানের সেবা দিয়ে থাকে।

প্রতিষ্ঠানটির সিইও কাজী রাশেদুল ইসলাম সাজ্জাদ বলেন, তথ্য প্রযুক্তিতে উন্নত দেশগুলোর আইটি নগরীগুলো রাজধানী কেন্দ্রিক গড়ে উঠেনি। কিন্তু বাংলাদেশের আইটি নগরী রাজধানী কেন্দ্রিক হয়ে যাচ্ছে। যার ফলে প্রযুক্তি শুধু একটি শহরের মধ্যে সীমাবদ্ধ হয়ে পড়ছে। মানুষ সফটওয়্যার বা আইটি ইন্ডাস্ট্রি বলতে শূধু ঢাকাকেই বুঝে থাকেন। কিন্তু বাংলাদেশের প্রধানতম ও জনপ্রিয় জেলাগুলোর মধ্যে নরসিংদী অন্যতম। শিক্ষা, শীল্প, সাহিত্য সহ সকল দিক দিয়ে অন্যান্য জেলা ও বিভাগগুলো থেকে কোনো ক্ষেত্রেই পিছিয়ে নেই নরসিংদী। তাই ঢাকার ন্যায় নরসিংদী জেলাকে আইটি সেবায় স্বয়ংসম্পূর্ণ করার লক্ষে কাজ করে যাচ্ছে স্পেরো টেকনোলোজি এন্ড ইলেকট্রনিক্স।

এছাড়াও স্পেরো টেকনোলোজি এন্ড ইলেকট্রনিক্স এর ফেইসবুক পেইজের মাধ্যমে গ্রাহকরা দেশের যে কোনো প্রান্ত থেকে পন্য অর্ডার করতে পারবে। সেক্ষেত্রে নরসিংদী জেলা ব্যাতীত ডেলিভারী চার্জ প্রযোজ্য হবে। দেশের যে কোনো প্রান্ত থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের কাছে পন্য পৌছে দেয়ার সুবিধা প্রধান করে থাকে স্পেরো টেকনোলোজি এন্ড ইলেকট্রনিক্স।

এখানে কমেন্ট করুন: