- বিনোদন

এবার অভিনয়ে পদার্পন করলেন নরসিংদীর যুবলীগ নেতা শামীম নেওয়াজ

মো. হৃদয় খান: এবার `মৃত্যুর পথ’ টেলিছবির মাধ্যমে অভিনয়ে পদার্পন করলেন নরসিংদী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ। এতে আরো অভিনয় করেছেন- সজল, তানজিন তিশা, বড়দা মিঠু, দোলন দে ও কিশোর মোশা সহ আরো অনেকে। শনিবার (৯ মার্চ ) রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে টেলিছবিটি প্রচারিত হয়।

টেলিছবিতে দেখা যায়, `অন্ধকার জগৎ ছেড়ে ভালো হয়ে যেতে চায় নূর, তাই তারই বন্ধু শামীমকে ডেকে ১০ লাখ টাকা দিয়ে তাদের বস আন্ডারওর্য়াল্ডের বড় ভাই ফিরোজ বলে, নূরকে রাত দশটার মধ্যে মেরে ফেলে এমন এক দৃষ্টান্ত স্থাপন করতে যাতে সবাই বুঝতে পারে এই জগতে বন্ধু বলতে কেউ নেই। এবং কেউ চাইলেই এই জগৎ ছেড়ে চলে যেতে পারে না।

কি করবে এখন শামীম? একদিকে তার প্রাণের বন্ধু, অন্যদিকে সে যদি নূরকে না মারতে পারে তবে আগামী দিনের র্সূয্য আর তার দেখা হবে না। এক সময় লোভের কাছে বদলে যায় বন্ধুত্বের সকল সমীকরণ। সীমাহীন লোভ আর র্দূদান্ত এক প্রেমের গল্পের নাম- মৃত্যুর পথ।’

মাহমুদুল হাসান শামীম নেওয়াজ নরসিংদী পৌরসভার জনপ্রিয় প্রয়াত মেয়র লোকমান হোসেন এর কনিষ্ঠ ছোট ভাই । তার মেঝো ভাই কামরুজ্জামান কামরুল নরসিংদী পৌরসভার বর্তমান মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি।

২০০৪ সালে তৎকালীন বিএনপি সরকারের আমলে নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের জিএস নির্বাচিত হবার মধ্য দিয়ে নিজের রাজনৈতিক যোগ্যতার প্রমাণ রাখেন শামীম নেওয়াজ। এরপর ২০০৯ সালে কলেজ সংসদ নির্বাচনে ভিপি পদেও নির্বাচিত হন। ছাত্র সমাজের ব্যাপক জনপ্রিয়তায় নরসিংদী জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পান। বর্তমানে তিনি নরসিংদী জেলা যুবলীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন।

এখানে কমেন্ট করুন: