- সারাদেশ

নরসিংদীর মাধবদী মহাবিদ্যালয়ে কলেজ কর্মচারী কর্তৃক ছাত্রী লাঞ্চিত

মো. শফিকুল ইসলাম,নরসিংদী
বর্তমান সরকার মেয়েদের নিরাপত্তা বিধানে বদ্ধ পরিকর। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এমনকি রাস্তা ঘাটে চলাচলে মেয়েরা কোন রকম বাধার সম্মুখিন হলে সরকারি নির্দেশনা মোতাবেক আইন শৃঙ্খলা বাহিনী দ্রুত ব্যবস্থা গ্রহন করে থাকে তার বেশ কিছু প্রমানও রয়েছে। নিজের বাড়ির পর দ্বিতীয় নিরাপদ আশ্রয়স্থল ধরা হয় স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। কিন্তু সেই আশ্রয়স্থল যদি হয় অনিরাপদ তাহলে কিভাবে বাড়বে শিক্ষার মান। কিভাবে পূরন হবে সরকারের ভিশন২১। এমনি এক ঘটনা ঘটেছে নরসিংদীর মাধবদী মহাবিদ্যালয় কলেজে।

গত ২৬ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে আটটায় কলেজ অফিস রুমে কলেজের চতুর্থ শ্রেনীর কর্মচারী ও বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ঐক্য ফেডারেশন নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মো: তৌহিদুল ইসলামের বিরোদ্ধে একাদশ শ্রেনীর ছাত্রীর সাথে অশালীন আচরনের অভিযোগ ওঠে। এ বিষয়ে কলেজের অধ্যক্ষ দিলিপ কুমার চক্রবর্তীর সাথে কথা বললে তিনি জানান তৌহিদুল ইসলামের বিরোদ্ধে আমার কাছে একটি লিখিত অভিযোগ এসেছে।

আমি এ বিষয়ে কলেজ গভর্নি বডির সাথে কথা বলে তদন্ত কমিটি গঠন করেছি। তদন্ত কমিটির রিপোর্ট পেলে তার বিরোদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে সে কলেজে চাকুরী করছে কিনা জানতে চাইলে তিনি বলেন তদন্ত কমিটির নির্দেশে কলেজে আসতে নিষেধ করা হয়েছে। এবিষয়ে অভিযুক্ত তৌহিদুল ইসলাম জানায় আমাকে ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। আমি এ ধরনের কোন কর্মকান্ড করি নি।

এখানে কমেন্ট করুন: