- সারাদেশ

নরসিংদীর জেলা প্রশাসককে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মো: শফিকুল ইসলাম:
বীরগর্ভা মাতাগণের সংবর্ধনাসহ মহান মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে অবদান রাখায় নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনকে সংবর্ধণা দিয়েছেন জেলার মুক্তিযোদ্ধাগণ। রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে এই সংর্বধণা দেওয়া হয়। সেক্টর কমান্ডার ‘ফোরাম ৭১ ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ এই সংবর্ধনার আয়োজন করে।

শুরুতেই ফুলের তোড়া ও উত্তরীয় পরিয়ে অতিথিদের সম্মাননা জানানো হয়।সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সভাপতি আবদুল মোতালিব পাঠানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া। এসময় আরো বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী জেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির ও প্রেসক্লাবের সভাপতি মাখন দাস।

আলোচনা শেষে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দেন সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সভাপতি আবদুল মোতালিব পাঠান, জেলার ৬টি উপজেলার কমান্ডারগণ, নরসিংদী চেম্বারের পক্ষ থেকে আলী হোসেন শিশির, নরসিংদী কলেজ শিক্ষক সমিতির পক্ষ থেকে সভাপতি ড. মশিউর রহমান মৃধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

এখানে কমেন্ট করুন: