- সারাদেশ

নরসিংদী জেলা আইন জীবী সহকারী সমিতির নব নির্বাচিতদের শপথ গ্রহন অনুষ্ঠিত

মো: শফিকুল ইসলাম:
নরসিংদী জেলা আইন জীবী সহকারী সমিতির নব নির্বাচিত কার্য নির্বাহী সংসদ ২০২০ ইং এর শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৯ জানুয়ারী বিকালে নরসিংদী জেলা আইনজীবী সহকারী সমিতির নিজস্ব ভবনে শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নব নির্বাচিত কার্য নির্বাহী সদস্যরা শুরুতে শপথ নেন নরসিংদী জেলা আইন জীবী সহকারী সমিতির সভাপতি মো: খোরশেদুল আলম,সহ সভাপতি মো: জালাল মিয়া, সাধারন সম্পাদক মো: হাফিজুল্লা খান বকুল,সহ সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম,কোষাধক্ষ মো: খোকন মিয়া।

শপথ গ্রহন অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আইন জীবী সমিতির সভাপতি এডভোকেট মো: মিজানুর রহমান নাজির(আরমান)সাধারন সম্পাদক এডভোকেট খন্দকার আতাউর রহমান,সাবেক সভাপতি এডভোকেট আব্দুল বাছেদ ভূইয়া,আইন জীবী সহকারী সমিতির, সভাপতি মো: খোরশেদুল আলম,সম্পাদক হাফিজুল্লাহ খান বকুল,সদ্য বিদায়ি সভাপতি মো: ফজলুল হক,সম্পাদক আনুয়ার হোসেন। এসময় সকল আইন জীবী সহকারীরা উপস্থিত ছিলেন।

তারা বলেন বর্তমানে কোর্ট আঙ্গিনায় টাউট বাটপারে ভরে গেছে তারা অপকর্ম করে আর দোষ পরে আইন জীবী ও আইন জীবী সহকারীদের উপর। এখন থেকে র্কোট আঙ্গিনায় আর কোন টাউট বাটপার থাকতে পারবেনা তাদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।

এখানে কমেন্ট করুন: