নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদী সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও সবজিবোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।
মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার পাচঁদোনা বাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনায় আহত হয়েছে তিনজন।
নিহতরা হলেন পিকআপ ভ্যানের চালক রফিকুল (৩০) ও সবজি ব্যবসায়ী আকাশ (৩৫)। তাদের বাড়ি নরসিংদীর শিবপুর ও মনোহরদী উপজেলায় বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী নিউ লাইন নামক একটি যাত্রীবাহী বাস পাচঁদোনা বাজার এলাকায় একটি রিকশাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা সবজিবোঝাই একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক ও এক সবজি ব্যবসায়ী নিহত হয়। আহত হয় পিকআপ ভ্যানের পেছনে থাকা তিনজন। তারা নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরে ঘটনাস্থলে পাচঁদোনা পুলিশ ফাঁড়ির সদস্যরা উপস্থিত হয়ে পিকআপ ভ্যানের ভিতর থেকে নিহতদের উদ্ধার করে। এসময় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।
পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ইউসুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত পরিবহন দু’টি আমাদের হেফাজতে থাকলেও বাসের চালক পালিয়ে গেছে।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *