- সারাদেশ

আমরা নেতাদের খুশি করতে নিজ এলাকাকে বিক্রি করে দিচ্ছি, আল মুজাহি হোসেন(তুষার)

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীর পলাশ পাকুরিয়া বাজারে আলোচনা সভা দোয়া মাহফিল ও হাজার হাজার লোকের মাঝে তাবারোক বিতরন করা হয়েছে।সোমবার (৩১ আগস্ট) বিকালে পাকুরিয়া বাজারের দক্ষিন পাশে খোলা মাঠে আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আলোচনা সভা দোয়া মাহফিল ও তাবারোক বিতরন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ সফর আলী ভূইয়া। উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আল মুজাহিদ হোসেন(তুষার)।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, নরসিংদীতে যে কাঁদা ছোড়াছুড়ি চলছে তাতে যেন কোনো তৃতীয় পক্ষ সুযোগ না নিতে পারে সেদিকে সবাই খেয়াল রাখতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

আল মুজাহিদ হোসেন (তুসার) বলেন আমরা ক্ষমতায় যাওয়ার জন্য জনগনকে বিভিন্ন আসাচ্ছ দেয় ক্ষমতায় গিয়ে তা ভুলে যায়। আমরা জনগনের পক্ষে কথা না বলে নেতাদের পক্ষে কথাবলি। আমরা নেতাদের খুশি করার জন্য নিজ এলাকাকে বিক্রি করে দেয়।

দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা থাকবেনা। যার যোগ্যতা আছে সে এগিয়ে যাবে। এখন উন্নয়নের রাজনীতি চলছে। ল্যাঙ্গ মারার রাজনীতি দিন শেষ। রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। এখানে যারা ক্ষমতায় থেকে জনগনের সাথে যোগাযোগ রাখেনা তারা থাকবে না, এক সময় এই চলমান স্রেতে হারিয়ে যাবে। আওয়ামী লীগ নির্বাচনী গণতান্ত্রিক দল, এটা কোনো স্বৈরশাসকের দল না।

অতিথিরা আল মুজাহিদ হোসেন(তুষার)রের প্রশংসা করে বলেন, তরুণ নেতা অন্যান্য সময়ের মতো ধারাবাহিকভাবে মহামারি করোনার সময় যে ভূমিকা রেখেছে তাতে সে মানবিক নেতা হিসেবে সবার কাছে স্বীকৃত লাভ করেছে তার কাছে সাধারন মানুষ প্রান খুলে কথা বলতে পারে আর সমাধান ও করে দেয় এই কারনেই সবার ভাই তুষার ভাই হিসেবে পরিচিতি লাভ করেছে।

আ: হাই মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আজাহার অনিক(প্রান্ত),তানজিরুল হক রনি,এস এম সেলিম,মনিরুজামান(মনির)আমান উদ্দিন(আমজাদ)আ:ইবনে রইছ(মিঠু)প্রমুখ। এছাড়া আমদিয়া ইউনিয়নের যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলা লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এখানে কমেন্ট করুন: