- সারাদেশ

নরসিংদীর মনোহরদীতে সোনালী ব্যাংকে মহিলা গ্রাহকের টাকা ছিনতাইকারী আটক

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী:
নরসিংদীর মনোহরদীতে নসু ফকির (৪৫) নামে এক ছিনতাইকারী চক্রের সদস্যকে আটক করেছে মনোহরদী থানা পুলিশ। নসু ফকিরের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের লাল মিয়ার ছেলে।পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়।(২সেপ্টেম্বর) বুধবার দুপুরে একটি সঙ্গবদ্ব ছিনতাইকারী দল মনোহরদী সোনালী ব্যাংকে ২য় তলায় পূর্বে থেকে ওৎ পেতে বসে থাকে।

ঘটনার দিন দুপরে ফাতেমা (৪৬) নামে সোনালী ব্যাংকের এক মহিলা গ্রাহক ব্যাংক থেকে আনুমানিক ৬১ হাজার টাকা উত্তোলন করে। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হওয়ার সময় তার কাছে থাকা টাকার ব্যাগটি ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে দ্রুত মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায়।এ সময় মহিলার চিৎকারে ব্যাংকের প্রহরী ও স্থানীয় লোকজন ছিনতাইকারীদের পিছন দিক থেকে তাড়া করে। পরে মনোহরদীর পঞ্চাশকুড় এলাকার ইব্রাহিম মিয়া নামে এক মটর সাইকেল আরোহী দৌড়ে গিয়ে পৌরসভার বাইপাস রোডে মিনিবাসটিকে আটক করে।

এ সময় মিনিবাসে থাকা ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় নসু ফকির নামে এক ছিনতাইকারীকে জনতা আটক করে। আটককৃত ছিনতাইকারীকে স্থানীয় লোকজন মনোহরদী থানা পুলিশে সোপর্দ করে।এ বিষয়ে মনোহরদী সোনালী ব্যাংক ম্যানেজার আরিফ উদ্দিন আহম্মদ বলেন ইতিপূর্বে এ ধরনের আরও ঘটনার কথা শুনেছি। তবে এখন থেকে ব্যাংকের নিরাপত্তার ব্যবস্থা আরো বিশেষ ভাবে জোরদার করা হবে। ছিনতাইয়ের ঘটনায় মনোহরদী থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এখানে কমেন্ট করুন: