- সারাদেশ

নরসিংদীর পাঁচদোনা মোড়ে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা গুরুতর আহত

স্টাফ রিপোটার:নরসিংদী সদর উপজেলা যুবলীগ নেতা গিয়াস উদ্দিন (৪০) সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন। এ সময় পথচারীরা বাচাতে এগিয়ে আসলে এক ব্যক্তি আহত হয়। আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধা অনুমান ৭ টার দিকে সদর উপজেলা পাঁচদোনা মোড়ে জনবহুল এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত গিয়াস উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

গিয়াস উদ্দিন নরসিংদী সদর থানা যুবলীগের তথ্যবিষয় সম্পাদক। তিনি মেহের পাড়া ইউনিয়নের পাঁচদোনা এলাকার বাসিন্দা। গিয়াস উদ্দিন বলেন, আজ বুধবার সন্ধা ৭ টার দিকে মোটর সাইকেল যোগে পাঁচদোনা মোড়ে আসলে কিছু বুঝে উঠার আগেই মেহের পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবুল হাসানের সাথে থাকা ৭/৮ জন সন্ত্রাসীরা আমাকে মেরেফেলার জন্য ধারালো অস্ত্রদিয়ে আঘাতে আহত করে এ সময় আমাকে বাচাতে পথচারীরা এগিয়ে আসলে একজন আহত হয়।

পথচারী পল্লন মিয়া ও ফিরুজ মিয়া জানায় ৭/৮ জন পাঁচদোনা মোড়ে এক ব্যক্তিকে পেটাচ্ছিলেন। এ সময় আমরা ও পথচারী কয়েকজন সেখানে গিয়ে গিয়াস উদ্দিনকে মারার কারণ জানতে চাই। এতে তাঁরা ক্ষিপ্ত হয়ে তাঁদের সাথে থাকা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা সেখান থেকে চলে যায়। আহত গিয়াস উদ্দিনকে রাতেই নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত গিয়াস উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। গিয়াস উদ্দিন বলেন,আমার সারা শরীরে বিভিন্ন জায়গায় ধারালো ছোড়া দিয়ে ৫/৬টি আঘাত করা হয়েছে। চাপাতি দিয়ে মাথায় বেশ কয়েকটি কোপ দেওয়া হয়েছে। সারাশরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়েছে। আমি মামলার প্রস্ততি নিচ্ছি।

এখানে কমেন্ট করুন: