- ফিচার

নরসিংদী জেলা আ.লীগের উদ্যোগে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

নরসিংদীতে ১০ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করেছে নরসিংদী জেলা আওয়ামীলীগ। আজ মঙ্গলবার সকালে নরসিংদী সদর উপজেলা থেকে ২ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচি শুরু করা হয়।

শীতবস্ত্র বিতরণ করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন।

পরবর্তীতে জেলার বিভিন্ন উপজেলায় আরো ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামীলীগ।


প্রধান অতিথির বক্তব্যে জি.এম তালেব হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় নরসিংদী জেলা আওয়ামীলীগ ১০ হাজার শীতার্ত মানুষের মাঝে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে। আজ নরসিংদী সদর উপজেলায় ২ হাজার শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচি শুরু হল। এসময় তিনি আসন্ন পৌরসভা নির্বাচনগুলোতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী সদর থানা আওয়ামীলীগের আহবায়ক আফতাব উদ্দিন ভূইয়া, যুগ্ম আহবায়ক আব্দুল বারিক, শীলমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোতালিব মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক নূর মোহাম্মদ মিয়া ও নরসিংদী প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি একে ফজলুল হকসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এখানে কমেন্ট করুন: