- সারাদেশ

নরসিংদী পৌরসভার নির্বাচনে আ.লীগ প্রার্থী আমজাদ হোসেন বাচ্চুর পক্ষে বর্তমান মেয়র কামরুজ্জামানের উঠান বৈঠক

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী :নরসিংদী পৌরসভার নির্বাচনকে সামনে রেখে নরসিংদীতে রাজনৈতিক নির্বাচনী প্রচারণায় মুখর রাজনৈতিক দলগুলো। নির্বাচনী এলাকায় নির্বাচনী মাঠ পর্যায়ে গণমানুষের অধিকার, আস্থা, বিশ্বাস,ভালবাসা অর্জনে তারা মাঠে কাজ করছে এবং তাদের সেবা দোরগোড়ায় পৌঁছাতে রাজনৈতিক প্রতিশ্রুতি প্রদানে নানাবিধ কার্যক্রম পরিচালনা করছেন।

সে লক্ষে নরসিংদী পৌরসভার বর্তমান মেয়র; যাকে পৌরবাসী এলাকায় উন্নয়ন, কোভিড ১৯ এর পেন্ডামিক পরিস্থিতিতে সরকারি অনুদান, নিজ উদ্যোগে গরীব-দুঃখীদের সহায়তা প্রদান করার কারনে মানবিক উপাধিতে ভূষিত করেছে আলহাজ্ব কামরুজ্জামান কামরুল নৌকা প্রতীকের প্রার্থী আমজাদ হোসেন বাচ্চুর পক্ষে নির্বাচনী প্রচারণায় বিলাসদী মহল্লার ইবরাহিম প্রধানের সভাপতিত্বে পৌরশহরের ১ নং ওয়ার্ডের বিলাসদী আল্লাহ চত্তরে সন্ধার পর ক্যাম উদ্বোধন ও উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন,জেলা আ.লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার মানবিক মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, জেলা যুবললীগের সহ সভাপতি আরিফুল ইসলাম,১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হারিছ মোল্লা সহ হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ,নরসিংদী পৌরসভার মানবিক মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, নৌকা প্রতীকের বর্তমান প্রার্থী আমজাদ হোসেন বাচ্চুসহ নরসিংদী জেলা আওয়ামিলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারা বলেন সন্ত্রাসী ও চাঁদাবাজদের হাত থেকে নরসিংদী শহরকে রক্ষা করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর প্রার্থী আমজাদ হোসেন বাচ্চুকে বিজয় করতে হবে।আর তা না হলে খুনি সন্ত্রাাসী চাঁদাবাজরা এই শহরকে গিলে খাবে।আগামী ১৪ ফেব্রুয়ারী সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তারা।

এখানে কমেন্ট করুন: