- সারাদেশ

নরসিংদী জেলা কৃষক লীগের উদ্বোগে নৌকার সমর্থনে নির্বাচনী সভা ও গণসংযোগ

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী :
নরসিংদী জেলা কৃষক লীগের উদ্বোগে নরসিংদী পৌরসভার নির্বাচনে নৌকার সমর্থনে নির্বাচনী সভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৫ ফেব্রুয়ারী) সকালে জেলা আওয়ামী লীগ অফিসে নির্বচনী সভায় বাংলাদেশ কৃষক লীগ নরসিংদী জেলা শাখার সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবুল হোসেন, কৃষক লীগ নেতা এড.সামসুল হক,এড.তাহমিনা মম, নরসিংদী জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক এড.নজরুল ইসলাম রিপন,সুয়েব আহম্মেদ সহ নরসিংদী জেলা ও সকল উপজেলা কৃষক লীগের নেতা কর্মীরা।

তারা বলেন প্রধানমন্ত্রীর মনোনিত আ.লীগের মেয়র প্রার্থী আমজাদ হোসেন বাচ্চুর পক্ষে সকলেই এক সাথে কাজ করতে হবে।যারা আ.লীগ দাবী করে নৌকার বিরোধীতা করে তারা নৌকা বা আ.লীগের লোক হতে পারে না। আগামী ১৪ ফেব্রুয়ারী নরসিংদী পৌরসভার নির্বাচনে সভায় নৌকায় পক্ষে কাজ করতে হবে এবং মেয়র প্রার্থী আমজাদ হোসেন বাচ্চুকে ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে তা হলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

সভায় সকলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তারা। পরে নৌকার সমর্থনে শত শত নেতাকর্মী সহ জেলা আ.লীগ অফিসের সামনে থেকে গণসংযোগ শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষন করে জেলা প্রাশসক কার্যালয়ের অফিসের সামনে এসে গণসংযোগটি শেষ হয়।

এখানে কমেন্ট করুন: