- সারাদেশ

নরসিংদীর পলাশে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী:কাউন্সিল ছাড়া সক্রিয় নেতাকর্মীদের বাদ দিয়ে নব-গঠিত নরসিংদীর পলাশ উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করেছে সংগঠনের নেতাকর্মীরা।সোমবার (২৯ মার্চ) বিকেলে, পলাশ উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রাজনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল উপজেলার ইউরিয়া সার কারখানা গেইট থেকে মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

পরে পলাশ বাসস্ট্যান্ডে গিয়ে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।এসময় পলাশ উপজেলা ছাত্রলীগ সভাপতি শেখ মোহাম্মদ রাজন, পৌর ছাত্রলীগের সভাপতি সামশের রুবেল, সাধারণ সম্পাদক ওমর ফারুক, গজারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ইফতি, চরসিন্দুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শফিকুল আলম শাহীন, ডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাজন আহমেদসহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, পলাশ উপজেলা ছাত্রলীগের কোন নেতাকর্মীদের অবহিত না করে রাতের আঁধারে কমিটির অনুমোদন বৈধ নয়। স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ অর্থের বিনিময়ে পকেট কমিটির অনুমোদন করিয়েছেন। যা ছাত্রলীগের গঠনতন্ত্র ও আদর্শ বিরোধী। অপচিত লোকজন দিয়ে গঠন করা কমিটির ফলে দলের সুনাম নষ্টের পাশাপাশি কার্যক্রম ¯’বির হয়ে পড়বে। তাই দ্রুত এ কমিটি বাতিল করে বর্তমানে নেতৃত্বদানকারীদের নিয়ে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের আহ্বান জানান তারা। তা না হলে কঠোর আন্দোলনের পাশাপাশি নব-গঠিত কমিটিকে প্রতিহত করার ঘোষণাও দেন নেতৃবৃন্দ।

এখানে কমেন্ট করুন: