মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী :নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার(১৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নাগরিয়াকান্দি ব্রিজ এলাকার কালাইগোবিন্দপুরে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- পৌর শহরের রাঙ্গামাটি এলাকার রফিক মিয়ার ছেলে আরিফ (২০) ও সাটিরপাড়া এলাকার কামাল আফসারী ও নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন্নাহারের ছোট ছেলে মুকিত (২১)।

পুলিশ জানিয়েছেন, নরসিংদীর সাথে নদী বেষ্টিত চরাঞ্চলে যাতায়তের জন্য নতুন সড়ক ও ব্রিজ তৈরি করা হয়। প্রায়ই শহরের বিভিন্ন বয়সের লোকজন সেখানে ঘুরতে যায়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিহত আরিফ মোটরসাইকেল নিয়ে নাগরিয়াকান্দি এলাকায় ব্রিজে ঘুরতে যায়। একই সময় সাঠির পাড়া এলাকার মুকিত মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় ঘুরতে যায়। এসময় কালাইগোবিন্দ পুর এলাকায় আসলে মোটরসাইকেল দুইটির মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই আরিফ মারা যায়।

গুরুত্বর আহত হয় মুকিত। পরে আহতবস্থায় মুকিতকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরন করেন। পরে ঢাকায় নেওয়ার পথে মুকিত মারা যায়।সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান বলেন, দুইটি মোটরসাইকেলই অতিরিক্ত গতিতে চলছিল।সংঘর্ষের সাথে সাথে একজন মারা যায়। অপর জনকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

এখানে কমেন্ট করুন: