- ফিচার

নরসিংদীতে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নরসিংদীর সামাজিক সংগঠন ফ্রেন্ডস সোস্যাল অরগানাইজেশনের উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (২০ জুলাই) বেলা ১১ টায় ২ শতাধিক মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে প্রতি পরিবারে দেয়া হয়, ১ কেজি করে পোলাউর চাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, গুড়ো দুধ ও ১ কেজি করে পিয়াজ।

নরসিংদী ফ্রেন্ডস সোস্যাল অরগানাইজেশনের সভাপতি মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোহাম্মদ খন্দকার পারভেজ। এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল হুদা আনসারী, সিনিয়র সহ সভাপতি মোঃ জহিরুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, রায়হান খান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

তারা বলেন, সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের এই উদ্যোগ। করোনা ভাইরাস মহামারির এই পরিস্থিতিতে দিনমজুর, সুবিধাবঞ্চিত অনেক পরিবারগুলো ভয়াবহ খাদ্য সংকটের মধ্যে রয়েছে। আর এজন্যই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে নিম্ন আয়ের মানুষের মুখে খাবার তুলে দিতে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তারা।

এখানে কমেন্ট করুন: