স্টাফ রিপোটার:নরসিংদীর রায়পুরায় ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের পর হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ এর নরসিংদী জেলার কোম্পানি কমান্ডার (সিপিএসসি) ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান। এর আগে সোমবার (১৯ জুলাই ) উপজেলার পান্থশালা ফেরিঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-রায়পুরার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামের মৃত জাহের আলীর পুত্র সিরাজ মিয়া (৫৮), একই গ্রামের ফজলু মেম্বারের পুত্র শাহ আলম (৪০) এবং মধ্যনগর গ্রামের আবদুল জব্বার ফরাজীর পুত্র রফিকুল ইসলাম ফরাজী।

গত ২৭ জুন দিবাগত রাতে কাচারিকান্দি গ্রামে স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে অগ্নি-সংযোগের সময় ১৭ বছর বয়সের এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ তাদের বিরুদ্ধে।প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১ এর একটি চৌকস দল সোমবার (১৯ জুলাই) সন্ধ্যায় অভিযান পরিচালনা করে পান্থশালা ফেরিঘাট এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে নগদ ৩৫ হাজার ৭২০ টাকা ও ০৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।র‌্যাব-১১ এর নরসিংদী জেলার কোম্পানি কমান্ডার (সিপিএসসি) ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান বলেন, তারা সক্রিয়ভাবে বিভিন্ন হত্যাকান্ডের সঙ্গে জড়িত ছিল। তাদের নামে রায়পুরা থানায় একাধিক হত্যা মামলা রয়েছে। গ্রেপ্তারের পর পরবর্তী ব্যবস্থা নেয়ার লক্ষ্যে তাদের রায়পুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এখানে কমেন্ট করুন: