- ফিচার

নরসিংদীর করোনা পরিস্থিতি ‘ভয়াবহ’, জনসচেতনতায় মসজিদে ওসি সওগাতুল আলম

করোনা মহামারি প্রতিরোধে ও কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে কাজ করে যাচ্ছেন নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম। সেই সাথে করোনা প্রতিরোধে প্রতি শুক্রবার মসজিদে মুসল্লিদের সচেতনতা সৃষ্টি করছেন। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার নরসিংদী পৌর শহরের পূর্ব দত্তপাড়া জামে মসজিদে জুমার নামাজের পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম।

এসময় তিনি বলেন, সারাদেশেই বর্তমানে করোনা মহামারী ভয়াবহ আকার ধারন করছে। হাসপাতালগুলোতেও রোগী রাখার জায়গা নেই। তাই জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। হাট-বাজার চায়ের দোকানে আড্ডা বা গল্প করবেন না। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে বার বার সাবান দিয়ে হাত ধোয়া ও কাপড় পরিষ্কার রাখবেন। সবাই সামাজিক দূরত্ব বজায় রাখা ও ভিড় এড়িয়ে চলবেন। আপনারা সুস্থ্য থাকলে আপনার পরিবারের সদস্যরাও সুস্থ্য থাকবে। সেই সাথে আপনাদের আশে পাশে অসহায় ও কর্মহীন মানুষ থাকলে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন।

এসময় ওসি সওগাতুল আলম আরো বলেন, থানায় জিডি করা থেকে শুরু করে ক্লিয়ারেন্স, মামলা  করা কোন কিছুতেই টাকা লাগে না। নরসিংদী মডেল থানা সবসময় শতভাগ সেবা দিতে প্রস্তুত। পুলিশী সহযোগীতা লাগলে ঘরে বসেই বিট পুলিশিং নাম্বারে অথবা ৯৯৯ এ ফোন করলে পুলিশ আপনাদের দোয়ারে পৌছে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম বাবু, নরসিংদী মডেল থানার এস আই শাহীন সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা।

এখানে কমেন্ট করুন: