- ফিচার

নরসিংদীতে পুলিশ সদস্যদের জন্য সুরক্ষা সামগ্রী উপহার

বিশ্ব মহামারী করোনা প্রতিরোধে সরকার লকডাউন-শাটডাউনসহ স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য নানা ধরণের পদক্ষেপ গ্রহন করেছেন। দেশের জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সরকার ঘোষিত পদক্ষেপগুলো বাস্তবায়নে দিনরাত কাজ করে যাচ্ছেন পুলিশ বাহীনি। জনগণের সেবা করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন অনেক পুলিশ সদস্য।

পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় নরসিংদী মডেল থানার ১ শত পুলিশ সদস্যকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন নরসিংদী পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর রুমানা ফেরদৌস সোনিয়া।

সোমবার দুপুরে নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলমের হাতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ, সহ এসব উপহার সামগ্রী তুলে দেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও স্টার ক্লাবের সভাপতি সোহরাব হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান,ওসি অপারেশন হারুন সহ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা।

স্টার ক্লাবের সভাপতি সোহরাব হোসেন বলেন, করোনার মহামারীর এই মুহুর্তে পুলিশ সদস্যরা আমাদের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন। তাই পুলিশ সদস্যদের জন্য আমাদের পক্ষ থেকে এই উপহার। আমাদের এমন উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

এখানে কমেন্ট করুন: