মো.শফিকুল ইসলাম(মতি)নিউজ সময়:নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার এমকে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ পার্কে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ওই পার্কে নিরাপত্তা কর্মীসহ ৮ জনকে হাত পা বেধে ১০টি গরু, ৩৮ হাজার টাকা ও ৬টি মোবাইল লুটের ঘটনা জানান তারা।পুলিশ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কামরুল ইসলাম জানান, মঙ্গলবার (৯ আগস্ট) রাতে নরসিংদী-টংগী আঞ্চলিক সড়কের ঘোড়াশাল ভাগদীর এমকে কেমিক্যাল ইন্ডান্ট্রিজ পার্কের সামনে ১০-১২ জন ব্যক্তি আসে এবং নিরাপত্তা কর্মীদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভিতরে প্রবেশ করে।

পরে তারা নিরাপত্তা কর্মীদের জানান, এখানে লাশ পাওয়া গেছে, আমরা লাশের ছবি আপনাদের দেখাবো।এই বলে ভিতরে থাকা ৬ নিরাপত্তা কর্মীসহ ৮ জনকে মুল গেটের ভিতর হতে কোয়াটার কিলোমিটার দূরে নিয়ে সবাইকে একসাথে জড়ো করে। পরে তাদের হাত পা বেঁধে ছোট বড় মিলিয়ে ১০টি গরু, ৬টি মোবাইল ও নগদ ৩৮ হাজার লুট করে।

এ ঘটনায় মঙ্গলবার (১০ আগস্ট) সকালে এমকে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর পরিচালকের ছোট বোন জেসমিন আফরোজ বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে পলাশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।বিষয়টি নিশ্চিত করে পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, এ বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এখানে কমেন্ট করুন: