- সারাদেশ

নরসিংদীতে জাতীয় শোক দিবস পালিত

মো.শফিকুল ইসলাম(মতি)নিউজ সময়:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের ৪৬তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে জাতীয় শোক দিবসের কর্মসূচি শুরু হয়েছে। দিবসটি পালনে আজ রোববার সকাল ৭ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

এরপর একে একে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা. মো.নুরুল ইসলাম, মুক্তি যোদ্ধা, গণপূর্ত বিভাগ, সড়ক ও জনপথ বিভাগ, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ, জেলা পরিষদ, জেলা কারাগার,পিভি আই পুলিশ,আনছার ভিডিপি,জেলা তথ্য অফিস,মহিলা বিষয়ক কর্মকর্তা,জেলা আইনজীবী সমিতি, জেলা রেজিস্টার অফিস।

জেলা আওয়ামী লীগ অফিসের সামনে জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক জেলা আ.লীগের সাধারন সম্পাদক আ.মতিন ভূইয়া, জেলা আওয়ামী লীগের ভার প্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন,সম্পাদক মোহাম্ম আলী ও শহর আওয়ামী লীগের সভাপতি মানবিক মেয়র আলহাজ¦ কামরুজ্জামান কামরুল ও সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু,জেলা ও শহর ছাত্র লীগ, যুবলীগ,মহিলা আ.লীগ,নরসিংদী সরকারি কলেজ, সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে।#

এখানে কমেন্ট করুন: