- সারাদেশ

নরসসিংদীতে মাইক্রোবাসে তুলে নিয়ে নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

নরসিংদীতে এক নারী শ্রমিককে (২০) মাইক্রোবাসে তুলে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (১৮ আগস্ট) দুপুরে শহরের বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার চিনিশপুর পশ্চিমপাড়া বেলতলা এলাকায় এ ঘটনা ঘটে।গ্রেফতাররা হলেন- নরসিংদী শহরের বাসাইলের বাসিন্দা মিজান মিয়া আরিয়ান (২০), নরসিংদী শহরের বাসাইল এলাকার রহমত উল্লাহর ছেলে সাইফুল ইসলাম (২৪) ও পলাশ থানার ধানইর চর এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়া (২৪)।পুলিশ ও স্থানীয়রা জানান, নির্যাতিতা ওই নারী শ্রমিকের সঙ্গে মিজানের মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। মঙ্গলবার সন্ধ্যায় ওই নারী চিনিশপুর পশ্চিম পাড়া বেলতলা এলাকায় মিজানের সঙ্গে দেখা করতে যান। এসময় মিজান ওই নারী শ্রমিককে ঘুরতে যাওয়ার কথা বলে মাইক্রোবাসে তুলে নেন। পরে মিজান ও তার সহযোগীরা ওই শ্রমিককে পালাক্রমে ধর্ষণ করেন।

পরে ভুক্তভোগী ওই নারী নরসিংদী মডেল থানায় মামলা করলে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে। এসময় ঘটনায় ব্যবহৃত সাদা রঙের মাইক্রোবাসটি উদ্ধার করা হয়।নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, বিকালে আদালতে হাজির করা হলে মিজান ও সোহেল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এখানে কমেন্ট করুন: