- সারাদেশ

নরসিংদীর মাধবদীতে যুবদলের কমিটির বিরোধীতা করে ঝাড়– মিছিল জেলা বি এনপির সভাপতিকে অবঞ্চিত ঘোষনা

মো.শফিকুল ইসলাম(মতি)নিউজ সময়:নরসিংদীর মাধবদীতে নবগঠিত জাতীয়তাবাদী যুবদলের কমিটির বিরোধীতা করে একটি ঝাড়– মিছিল বের করা হয়েছে। মাধবদী থানা বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের অংশগ্রহণে ১৪ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে মাধবদী পৌর এলাকায় এই ঝাড়– মিছিলটি বের করা হয়। জানা যায়, গত বুধবার মাধবদী থানা যুবদলের কমিটি সহ জেলার তিনটি ইউনিট কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটিতে পদবঞ্চিত হয় আন্দোলন সংগ্রামে সক্রিয় থেকে দীর্ঘদিন ধরে রাজপথ সরব রেখেছেন এমন পরীক্ষিত অনেক সৈনিক।মিছিলে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনকে অবাঞ্চিত ঘোষণা করে তার বিরুদ্ধে বিভিন্ন রকম স্লোগান দিতে থাকে নেতাকর্মীরা। মিছিলটি মাধবদী পৌর ডাকঘরের সামনে থেকে শুরু হয়ে বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ডাকঘরের সামনে এসে শেষ হয়।

এতে মাধবদী থানার বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতাকর্মীসহ নারীকর্মীরা অংশ নেয়। মিছিলে নেতাকর্মীসহ নারীরা ঝাড়– হাতে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।স্থানীয় পদবঞ্চিত নেতারা জানায়, নরসিংদী জেলা বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনগুলো ধ্বংস করার পাঁয়তারা করছে জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন।

তিনি পক্ষপাতিত্ব ও স্বজনপ্রীতির আশ্রয় নিয়ে সংগঠনকে এক পেশে করার পাঁয়তারা করছেন। বিএনপি কারো নিজস্ব সম্পদ নয়, এটা তাকে বুঝতে হবে এবং মানতে হবে। তার জন্যই আজ জেলা বিএনপিতে দ্বিধাবিভক্তির সৃষ্টি হয়েছে। তিনি সংগঠন চালাতে ব্যর্থ, তাই আমরা তাকে তার দায়িত্ব ছেড়ে দেওয়ার আহ্বান জানাচ্ছি, তাকে অবাঞ্চিত ঘোষনা করেছি।

এখানে কমেন্ট করুন: