- সারাদেশ

নরসিংদী জেলা বি এন পির সভাপতি খায়রুল কবির খোকনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল

মো.শফিকুল ইস লাম(মতি)নরসিংদী:পদ বাণিজ্যের অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে পদ বঞ্চিতসহ তৃণমূল বিএনপির একাংশ। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে পুলিশি বাধাকে উপেক্ষা করে নরসিংদী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।জানা যায়, গত ১৩ অক্টোবর নরসিংদীর জেলা যুবদলের তিনটি ইউনিট কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিগুলোতে জেলা যুবদলের অনেক পরীক্ষিত ও ত্যাগী নেতা পদবঞ্চিত হয়।

যার পরিপ্রেক্ষিতে ঐসকল নেতারা পদ বাণিজ্যের অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনকে জেলায় অবাঞ্ছিত ঘোষণা করে এই বিক্ষোভ মিছিলটি বের করে। মিছিলটি নরসিংদী বাজার বণিক সমিতির কার্যালয় হতে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণশেষে পুনরায় সমিতির কার্যালয়ে এসে শেষ হয়।

এর আগে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা বণিক সমিতির কার্যালয়ের সামনে জড়ো হতে থাকলে পুলিশ এসে নেতাকর্মীদের ধাওয়া করে। এতে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে বণিক সমিতির সভাপতি বাবুল সরকার স্লোগান দিতে থাকলে পুলিশি বাধাকে উপেক্ষা করে ছত্রভঙ্গ নেতাকর্মীদের একাংশ মিছিলে এসে যোগ দেয়। মিছিল থেকে খায়রুল কবির খোকনের বিরুদ্ধেনেতাকর্মীরা নানান স্লোগান দিতে শোনা যায়।

এখানে কমেন্ট করুন: