- ফিচার

নরসিংদীর মেহেরপাড়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহবুবের সমর্থনে উঠান বৈঠক

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসানের সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ অক্টোবর) বিকালে ইউনিয়নের দিঘিরপাড় মাদ্রাসা মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা মানব সেবা সংগঠনের সভাপতি ও ওয়াদিয়া টেক্সটাইলের এমডি মোঃ হাফিজুল হাসান। এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি সাব্বির মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুলতান মিয়া, ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বরু মিয়া, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিজান মিয়া সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে হাফিজুল হাসান বলেন, বর্তমান চেয়ারম্যান মাহবুবুল হাসান এই ইউনিয়নের স্কুল, কলেজ মাদ্রাসা, রাস্তাঘাটের যে উন্নয়ণ করেছে তা আগে কেউ করে দেখাতে পারে নি। তিনি এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলেছেন। তিনি জনগণের কল্যাণে জনগনের সেবক হিসেবে কাজ করে গেছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন মেহেরপাড়া ইউপি নির্র্বাচনে বর্তমান চেয়ারম্যান মাহবুবুল হাসানকে জনসমর্থন জানিয়ে একাত্ততা প্রকাশ করেন।

এসময় তিনি আরো বলেন, মেহেরপাড়ার উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য কিছু ষড়যন্ত্রকারী এখনো তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বর্তমান চেয়ারম্যানের কারনে এলাকায় মাদক ব্যবসা করতে না পেরেই তারা তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ইনশআল্লাহ আসন্ন নির্বাচনে ভোটের মাধ্যমে তাদের দাতভাঙ্গা জবাব দিবে মেহেরপাড়ার জনগন।

এখানে কমেন্ট করুন: