- ফিচার

নরসিংদীতে ২ হাজার অসহায় পরিবারের মাঝে সাবেক পৌর মেয়রের ঈদ সামগ্রী বিতরণ

মো. হৃদয় খান, নরসিংদী: নরসিংদী পৌরসভার দুই দুই বারের সাবেক সফল মানবিক মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান কামরুলের উদ্যোগে দুই হাজার সুবিধাবঞ্চিত ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (০১ এপ্রিল) দুপুরে পৌর শহরের শাপলা চত্ত্বর এলাকায় এসব সামগ্রী বিতরণ করেন শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল।

প্রতি পরিবারের মাঝে দেয়া হয়, ৫ কেজি করে চাল , ১ কেজি করে পোলাউর চাল, ১ কেজি করে ডাল, ১ কেজি করে চিনি ও ১ প্যাকেট সেমাই। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শহর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. জামান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুদীপ্ত সাহা, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার, সিনিয়র সহ সভাপতি শেখ ওমর ফারুক রাজীব, নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রায়হানুল আহামদ লনি প্রমুখ।

সাবেক পৌর মেয়র কামরুজ্জামান কামরুল বলেন, আমি প্রতিবারই চেষ্টা করি ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের পাশে থাকার। পৌর মেয়র থাকা কালীন সময়েও পাশে ছিলাম। এখন মেয়রের দায়িত্বে নেই, এখনও অসহায়দের পাশে আছি। আমি চাই ইদ আনন্দ সকলের সাথে ভাগ করে নিতে।

এখানে কমেন্ট করুন: