শেখ মানিক, শিবপুর প্রতিনিধি: শিবপুর উপজেলা চক্রধা ইউনিয়নের বিলশরণ গ্রামের মো: নাঈম সরকার (১৫) নামের এক স্কুল ছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করছে শিবপুর মডেল থানা পুলিশ। ৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলার বিলশরন গ্রামের কয়রা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করেন। নাঈম সরকার দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর মেধাবী ছাত্র।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নাঈম সরকার গত ১লা সেপ্টেম্বর রাতে দড়িপুরা নতুন বাজারে গানের অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজা খোঁজি করে তার কোন সন্ধান পায়নি। আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন কয়রা নদীতে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে থানা পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ এসে অর্ধগলিত বস্তাবন্দি লাশটি উদ্ধার করলে পরিবারের সদস্যরা নাঈম সরকার বলে শনাক্ত করেন।

ওসি জানান, তিনদিন আগেই তাকে হত্যা করে লাশটি নদীতে লুকিয়ে রাখা হয়েছিল বলে ধারণা করছে পুলিশ। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পাওয়া গেছে। তবে কী কারণে কে বা কারা হত্যার ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত নাঈম সরকারের হত্যার সংবাদ পেয়ে স্কুলের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে স্কুলের হল রুমে প্রতিবাদ সভা করে হত্যাকারীদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূল শাস্তি দাবী করেন।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *