মো.শফিকুল ইসলাম মতি,নিউজ সময়:নরসিংদী সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী হুসনে আরা বেগমের বিরুদ্ধে বিদেশগামী যুবকদের মেডিকেল ফিটনেস সনদের স্বাক্ষর দিতে ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সিভিল সার্জন নুরুল ইসলামকে টাকা দেয়ার কথা বলে সরকারী খরচ একশত টাকার স্থলে প্রতিজনের নিকট থেকে এক হাজার টাকা করে প্রায় দেড় শত যুবকের কাছে থেকে টাকা নেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।এই ঘটনায় প্রধান সহকারী হুসনে আরা বেগমকে ১৪ ডিসেম্বর মনোহরদী উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়।

এ ঘটনায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবু কাউছার সুমনকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির প্রধান ড: মো: আবু কাউছার সুমনের কাছে জানতে চাইলে তিনি তদন্তের বিষয়ে বিস্তারিত না জানালেও মঙ্গলবার( ৯ জানুয়ারী)সকালে নরসিংদী সিভিল সার্জন অফিসে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে জানার জন্য প্রধান সহকারী হুসনে আরা বেগমকে অফিসে না পেয়ে মোবাইলে যোগাযোগ করলে তিনি কল রিসিভ করেননি।

এ বিষয়ে সিভিল সার্জন নুরুল ইসলাম বলেন, ঘুষ নেওয়ার বিষয়টি আমার জানা ছিল না জানার পর আমি তাকে সাথে সাথে অন্যত বদলী করে দিয়েছি এবং তার বিরুদ্ধে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি দীর্ঘ তদন্ত শেষে অফিসে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে আমি ছুটিতে আছি আগামী কাল অফিসে এসে তদন্ত প্রতিবেদন দেখে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।

এখানে কমেন্ট করুন: