মো. হৃদয় খান: নরসিংদী জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের শোক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যায় নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি লে. কর্নেল অব. নজরুল ইসলাম হিরু, সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খাঁন দিলিপ, নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, নরসিংদী জেলা যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, নরসিংদী জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসিবুল হাসান মিন্টুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, নরসিংদী আওয়ামী লীগ একটি পরিবার, এখানে আমি কোন বিরোধ দেখি না। এখানে প্রতিযোগিতা থাকবে কাজের জন্য, উন্নয়নের জন্য। আমি আপনাদের দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধা হিসেবে বলতে চাই আমার পক্ষ থেকে কোন পক্ষপাতিত্ব থাকবে না। দলকে সংগঠিত করে উন্নয়নের রুল মডেল করতে আমার দায়িত্ব থাকবে। কেননা আজকের রাজনীতি এগিয়ে চলার রাজনীতি, উন্নয়নের রাজনীতি।

এখানে কমেন্ট করুন: