নরসিংদী জেলা প্রতিনিধি:
রাজধানীর নিউমার্কেট থানার অপহরণ চেষ্টার এক মামলায় নরসিংদীর সুরেশ ব্র্যান্ডের সরিষার তেল উৎপাদনকারী প্রতিষ্ঠান অন্নপূর্ণা ওয়েল মিলসের মালিক সুধীর চন্দ্র সাহাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
সোমবার (৬ আগস্ট) সুধীর তার আইনজীবীর মাধ্যমে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।
শুনানি শেষে সংশিষ্ট আদালতের বিচারক মো. সাইফুজ্জামান হিরো জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত ১০ জুলাই সুধীর হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন নেন। জামিনের মেয়াদ শেষে তাকে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ দেওয়া হয়েছিল।
গত ১২ জুন জনৈক সৈকত পাল নিউমার্কেট থানায় অপহরণ চেষ্টার অভিযোগে মামলা করেন।
মামলায় অভিযোগ করা হয়, ওইদিন রাত পৌনে ১০টায় আসামি অনিক দাস বাপ্পি তাকে মোবাইল ফোনে নিউমার্কেটের ১ নম্বর গেটে ডেকে নেন। বাদী সেখানে গেলে আসামি অনিকসহ ৮/১০ জন আসামি তাকে মাইক্রোবাসে জোর করে তুলে অপহরণের চেষ্টা করে। রাস্তায় জ্যাম থাকার সুযোগ নিয়ে বাদী চিৎকার দিলে আসামিরা পালিয়ে যায়। বাদী নিউমার্কেট থানায় মামলা করার পর তদন্তে সৈকত সাহা নামে এক আসামিকে গ্রেফতার করা হয়।
আসামি সৈকত অপহরণ চেষ্টার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে সৈকত অপহরণের পরিকল্পনাকারী হিসেবে আসামি নরসিংদীর সুধীর চন্দ্র সাহা ও জনৈক ঠাকুর দাস সাহার নাম বলেন।
বাদীপক্ষের আইনজীবী মিজানুর রহমান মামুন জামিনের বিরোধিতা করেন।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *