- ফিচার

নরসিংদী চেম্বার অব কমার্সের জন্য নিজের ব্যক্তিগত জমি উপহার দিলেন মেয়র কামরুজ্জামান

ভালোবাসাতো এমনই। ২০১৯ এর জুন মাসের মাঝামাঝি সময়ে কাঠফাটা রৌদ্দুরে সকাল ৮ টা থেকে যে ভালোবাসার শুরু আজ অব্দি সেই ভালেবাসা একইভাবে বহমান।

সেদিন নরসিংদীর সর্বস্তরের ব্যবসায়ীদের প্রানের সংগঠন নরসিংদী চেম্বার অব কমার্সের নির্বাচনে নরসিংদী পৌরসভার জননন্দিত মেয়র জনাব কামরুজ্জামান কামরুল সকাল থেকেই ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত ম্যান্ডেটকে নিশ্চিত করতে অতন্দ্র প্রহরীর মতো সন্ধ্যা পর্যন্ত অবস্থান করে বিজয়ের বেশে ফিরে গিয়েই শুধু দায়িত্ব শেষ করেন নাই।

আজ ব্যবসায়ীদের প্রয়োজনে চেম্বারকে নতুন আঙ্গিকে বৃহত্তর কলেবরে প্রসারিত করার লক্ষ্যে নতুন জায়গা কেনার জন্যে আর্থিকভাবে সাহায্য করে প্রমান করলেন তিনি সমাজের সর্বস্তর এবং সর্বমহলের মানুষের প্রয়োজনে পাশে আছেন।

নরসিংদী চেম্বার অব কমার্সের ক্রমবর্ধমান সাফল্যে তিনি সন্তুষ্টি প্রকাশ করে প্রেসিডেন্ট জনাব আলী হোসেন শিশির (সিআাইপি) সহ সকল পরিচালকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মেয়র মহোদয়ের বাসভবনে এই ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, ভাইস প্রেসিডেন্ট জনাব জাকির হোসেন সহ অন্যান্য পরিচালকগণ।

নরসিংদীবাসীর প্রানের মেয়র মহোদয় চেম্বারের যেকোন কর্মকাণ্ডে ভবিষ্যতেও পাশে থাকার ঘোষনা দেন।

সবশেষে নরসিংদী চেম্বার অব কমার্সের সম্মানিত উপদেষ্টা, নরসিংদী পৌরসভার জননন্দিত মেয়র ও নরসিংদী শহর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব কামরুজ্জামান কামরুলের ব্যবসায়ীদের প্রতি এই আন্তরিকতায় নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট ও সকল পরিচালকবৃন্দ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

লেখক,
আনিসুর রহমান ভূইয়া,
পরিচালক, নরসিংদী চেম্বার অব কমার্স।

এখানে কমেন্ট করুন: