- ফিচার

নরসিংদীতে শোকাবহ অনুষ্ঠানে এস এম কাইয়ুমের আপত্তিকর মিথ্যা বক্তব্য, প্রেসক্লাবের প্রতিবাদ

নরসিংদীতে শোকাবহ অনুষ্ঠানে মজার কথা বলে সাবেক ছাত্রনেতা এস এম কাইয়ুমের আপত্তিকর ও অসৌজন্যমূলক মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে প্রেসক্লাব। আজ দুপুরে নরসিংদী প্রেসক্লাবের ফেসবুক আইডিতে প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকের পক্ষ থেকে প্রতিবাদটি দেয়া হয়। নিউজ সময়ের পাঠকদের জন্য সম্পূর্ণ প্রতিবাদটি হুবহু তুলে ধরা হলো।

<<<<< এসএম কাইয়ূমের বক্তব্যের প্রতিবাদ >>>>>
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
নরসিংদী পৌরসভার ২নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য জনাব নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) সাহেবের উপস্থিতিতে সাবেক ছাত্র নেতা এসএম কাইয়ূম নরসিংদী প্রেসক্লাবের সম্মানিত সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ, সহ-সভাপতি বিশ্বজিৎ সাহা ও নরসিংদীর পলাশ থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য জনাব কামরুল আশরাফ খান পোটন সাহেবের অফিসে মেয়র কামরুজ্জামানকে নিয়ে কথোপকথনের রেশ ধরে যে বক্তব্য রেখেছেন তাতে আমরা বিস্মিত হয়েছি।

এ বক্তব্যটি আজ ২০ আগস্ট ২০২০ইং বেলা ১২ টা ৫৩ মিনিট পর্যন্ত এসএম কাইয়ুমের ফেসবুক টাইম লাইনে ভাসছে।
যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এসএম কাইয়ুমের এ বক্তব্যটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে প্রতিয়মান হচ্ছে।
কামরুল আশরাফ খান পোটন (সাবেক এমপি, নরসিংদী-২ পলাশ) সাহেবের অফিসে মেয়র কামরুজ্জামানকে নিয়ে আমাদের মধ্যে এ ধরনের কোনো আলোচনা হয়নি।

নরসিংদী প্রেস ক্লাবের মত একটি সার্বজনিন অরাজনৈতিক প্রতিষ্ঠানের তিনজন স্বনামধন্য সাংবাদিক ও একজন সাবেক সংসদ সদস্যকে জড়িয়ে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীর মত একটি শোকাবহ অনুষ্ঠানে মজার কথা বলে এসএম কাইয়ুম যে আপত্তিকর ও অসৌজন্যমূলক বক্তব্য প্রদান করেছেন আমরা তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
আমরা মনেকরি এসএম কাইয়ুমের এমন মিথ্যা বক্তব্যে নরসিংদী প্রেসক্লাব ও জেলার সাংবাদিকদের মানহানি হয়েছে।

এসএম কাইয়ুমকে দ্রুত এ বক্তব্য প্রত্যাহার করে নরসিংদী প্রেস ক্লাবকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

-মাখন দাস,
সভাপতি,
নরসিংদী প্রেসক্লাব।

-মো: মাজহারুল পারভেজ,
সাধারণ সম্পাদক,
নরসিংদী প্রেসক্লাব।

-বিশ্বজিৎ সাহা,
সহ-সভাপতি,
নরসিংদী প্রেসক্লাব।

এখানে কমেন্ট করুন: