- ফিচার

নরসিংদীতে শোক দিবস উপলক্ষে ৫ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করবে শহর আওয়ামীলীগ

স্টাফ রিপোর্টার: ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে ৫ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করবে শহর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

আগামীকাল রবিবার, ৩০ আগস্ট সকাল ১১ টায় নরসিংদী জেলা আওয়ামীলীগ অফিস প্রাঙ্গনে পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জি এম তালেব হোসেন, বাংলাদেশ তাতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিঃ শওকত আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অনিল চন্দ্র সাহা, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী সহ জেলা, শহর ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু। এসময় নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

এখানে কমেন্ট করুন: