অর্থের লোভে মানুষ অন্ধ হয়ে যায় তা ভাবা যায় না ।তখন যে কোন অপরাধে লিপ্ত হতে তাদের বিবেক বাধা দেয় না।এবার এরকিমি এক জঘন্ন্য কাজ করেছেন এক হোটেল মালিক।জানা গেছে গাজীপুরের কাপাসিয়া উপজেলার বীর উজলী গ্রামে আমতলী বাজারের সাগর হোটেল নামের একটি খাবারের হোটেলে শিয়ালের মাংস রান্না করে গ্রাহকদের খাওয়ানো হয়।

স্থানীয়দের কাছ থেকে এমন গোপন সংবাদ পেয়ে শনিবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত সেখানে অভিযান চালায়। কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাকছুদুল ইসলাম এ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে হোটেল মালিক জাহাঙ্গীরসহ কর্মচারীরা হোটেল থেকে পালিয়ে যায়। পরে আদালত শিয়ালের মাংস গ্রাহকদের খাওয়ানোর দায়ে হোটেলটি সিলগালা করে দেয়। তবে এঘটনায় কাউকে আটক করতে পারে নি ভ্রাম্যমান আদালত।

এ ঘটনার ব্যপারে গ্রামবাসী জানায়, শিয়ালের মাংস খেলে মানুষের শরীরের বাত-ব্যথা নিরাময় হয়। এমন ধারণা থেকেই গত কয়েকদিন আগে ফাঁদ পেতে বন্যপ্রাণী একটি শিয়ালকে আটক করে হোটেল মালিক জাহাঙ্গীর। পরে গলাকেটে হত্যা করে ওই শিয়ালের মাংস রান্না করে হোটেলের গ্রাহকদের কাছে গরু-খাসি বলে পরিবেশন করা হয়।

তবে অপাতত দোকানটি বন্ধ করে দিয়েছে ম্যাজিষ্ট্রেট মো. মাকছুদুল ইসলাম।হোটেলের মালিকের বিরদ্দে মামলা দেয়া হয় ।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *