- ফিচার

নরসিংদীর চৌয়ালা টেক্সটাইল শিল্প মালিক সমিতির কমিটি গঠন

নরসিংদী চৌয়ালা টেক্সটাইল শিল্প মালিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার দুপুরে নরসিংদীর চৌয়ালা আবিদ মেনশনে অবস্থিত প্রধান কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক সভার আয়োজন করা হয়।

সভায় টেক্সটাইল শিল্প মালিকদের সর্বসম্মতিক্রমে (২০১৮-২০১৯) কর বছরে নরসিংদী জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী শ্রেষ্ঠ তরুণ করদাতা রাশেদুল হাসান রিন্টুকে সভাপতি ও মোঃ আসলাম ফকিরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন হাজী কামরুল হাসান, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী, গোলাপ হোসেন মোল্লা, সোলেইমান, আসাদুজ্জামান কাজল ও সাইফুর রহমান আরিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল হক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আমান উল্লাহ মিয়া। এছাড়া সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন আরো ১১ জন।

এসময় নবনির্বাচিত সভাপতি রাশেদুল হাসান রিন্টু বলেন, নরসিংদীতে ছোট বড় প্রায় এক হাজারের বেশি টেক্সটাইল মিলসহ শিল্প প্রতিষ্ঠান রয়েছে। দেশীয় কাপড়ের চাহিদার শতকরা ৫০ ভাগ কাপড় উৎপাদন হয় নরসিংদীর চৌয়ালায়। তাই কাপড় ব্যবসায়ীদের নানাবিধ সমস্যা সমাধানের লক্ষে ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে এ কমিটি গঠন করা হয়েছে।

এখানে কমেন্ট করুন: