- ফিচার

ধর্ষণের প্রতিবাদে নরসিংদী জেলা ছাত্রলীগের আলোক প্রজ্বলন

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আলোক প্রজ্জ্বলন করেছে নরসিংদী জেলা ছাত্রলীগ।

আজ বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় নরসিংদী স্বাধীনতা চত্বরের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু’র নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার, সিনিয়র সহসভাপতি শেখ রাজীব, সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল, সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ মোল্লা শিবলী, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ খান অপূর্ব, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু বলেন, ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল নোংরা রাজনীতি করার চেষ্টা করছে। আমরা নরসিংদী জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাদের কঠিন হুশিয়ারী জানিয়ে দিতে চাই। ধর্ষকরা সমাজের সবচেয়ে নিকৃষ্টতম প্রাণী। তাদের কোনো দল নেই। ধর্ষক যে কেউই হোক না কেন তাকে বিচারের আওতায় আনতে হবে। তবে এইসকল ঘটনাকে কেন্দ্র করে কেউ নোংরা রাজনীতি করার চেষ্টা করলে তাদের ছাড় দেয়া হবে না।

এখানে কমেন্ট করুন: