- ফিচার

ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ডের অনুমোদনে নরসিংদী জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে সংশোধিত “নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০” এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় নরসিংদীতে আনন্দ র‌্যালি করেছে জেলা ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশক্রমে আজ মঙ্গলবার বিকালে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু’র নেতৃত্বে পৌরসভা থেকে শুরু করে আনন্দ র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু বলেন, বাংলার মাটিতে কোন অপরাধীদের ছাড় দেয়া হয়নি আর হবে না। ধর্ষণ ও নির্যাতনকারীদেরও এই বাংলার মাটিতে বিচার করা হবে। তাই এই নরপিশাচ ধর্ষণকারী পশুদের মৃত্যুদণ্ডের চূড়ান্ত অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করলেন যে তিনি অন্যায়কারীকে বিচারের আওতায় এনে সাজা নিশ্চিত করেন।

পাপিয়া-সুমনের রায়ের মাধ্যমে আবারো প্রমানিত হলো মাননীয় প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেয় না। অন্যায়কারী যে দলেরই হোক না কেনো তার বিচার এই বাংলার মাটিতেই হবে।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার, সিনিয়র সহ সভাপতি শেখ ওমর ফারুক রাজীব, সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল, সরকারী কলেক শাখা সভাপতি শিব্বির আহমেদ মোল্লা শিবলী, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ খান অপূর্ব সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এখানে কমেন্ট করুন: