- ফিচার

নরসিংদীতে শামীম নেওয়াজের ‘অনন্তের পথে চলেছি আমি’ বইয়ের মোড়ক উন্মোচন

নরসিংদী জেলা যুবলীগ নেতা ও চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান শামীম নেওয়াজের কাব্যগ্রন্থ ‘অনন্তের পথে চলেছি আমি’- বই এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ বুধবার বিকালে নরসিংদী ইনডিপেন্ডেন্ট কলেজ অডিটরিয়ামে বইটির মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট এর সহকারী পরিচালক স্নিগ্ধা বাউল, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক এবং স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলা দর্পনের সম্পাদক অলি মাহমুদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।

মাহমুদুদল হাসান শামীম নেওয়াজ বলেন, আলহামদুলিল্লাহ। সকল প্রশংসা আল্লাহর জন্য। “অনন্তের_পথে_চলেছি_আমি” কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান। আমার কাছে এটি একটি কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান-ই শুধু ছিল না, এই অনুষ্ঠানটি কে বলা যায় একজন হারিয়ে যাওয়া কবি মনের মোড়ক উম্মোচন অনুষ্ঠান।
কৃতজ্ঞতা ও ধন্যবাদ সবার প্রতি। আয়োজক ড. মশিউর রহমান মৃধা স্যার, পরম শ্রদ্ধেয় শিক্ষক প্রফেসর মোহাম্মদ আলী স্যার ও প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া স্যার, স্নিগ্ধা বাউল ম্যাম, মোতাহার হোসেন অনিক ভাই, প্রকাশক ভাস্কর অলী মাহমুদ, আমার সহধর্মিনী আয়েশা নেওয়াজ, এবং আজকে যারা পুরো অনুষ্ঠানে উপস্থিত থেকে আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছেন, ধন্যবাদ সবাইকে।

এখানে কমেন্ট করুন: